পিয়ন কুরিয়ার লিমেটেড। – গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কোম্পানী আইনের অধীনে গঠিত ও নিবন্ধিত একটি প্রাইভেট লিমেটেড কম্পানি। যারা এই মুহুর্তে ঢাকা সিটিতে “ডোর টু ডোর” হোম ডেলিভারী সেবা/কুরিয়ার সেবা নিশ্চিত করছে, যে কোন ধরনের প্রডাক্টের ক্ষেত্রে।

দূরের যোগাযোগ মাধ্যম হিসাবে যেসময়টা শুধুমাত্র নির্ভর করত চিঠির উপর! সেসময়টা আমরা পিয়নদের ভুমিকা দেখেছি।একটা চিঠি আর্থিক ভাবে খুব দামি কোন জিনিস না।কিন্তু যিনি চিঠিটি পাঠাচ্ছেন, এবং যিনি সেটার অপেক্ষায় থাকতেন তার কাছে সেটি কটি টাকার চেয়েও দামি হত। দূরে থাকা সন্তানের চিঠির অপেক্ষায় থাকতেন মা।বহুদিন পর একটা চিঠি এলে সাতগ্রামের মানুষ এক হয়ে সেটা পড়ত।
পিয়ন জানত তার ঝুলিতে প্রত্যেকটি মহামূল্যবান কাগজের টুকরা…যা তার কাছে হয়ত কিছুই না,কিন্তু সেটা আমানাত হিসাবেই ঠিক বাড়ির উঠানেই পৌঁছে দিত।
আমরা এই স্ট্রাটেজিটাই ফলো করি-
*পার্সেলের মূল্য যাই হোক,প্রত্যেকটি পার্সেল আমাদের কাছে আমানাত।
*যিনি পার্সেলের অপেক্ষায় থাকেন,তার প্রতিটি মুহুর্তের অপেক্ষা কতটা কষ্টদায়ক সেটা আমরা বুঝি,এজন্য আমাদের আশ্বাস দেয়া সময়ের ভিতরই প্রত্যেকটি পার্সেলই ডেলিভারী করা।
*দূর থেকে গ্রাহককে ডেকে এনে ডেলিভারী নয়,বরং এক্সাক্ট লোকেশানে পৌঁছান।

পিয়ন কুরিয়ারিএই মুহুর্তে পরিক্ষামুলক ও ইনভাইটেশন মুডে রয়েছে। যেখানে কেবল নির্দিষ্ট ইনভাইটেশন কোড ছাড়া রেজিস্টেশন সম্ভব নয়। এটির মাধ্যমে আমরা আমাদের সার্ভিসকে আরও বেশি উন্নত এবং ইউজার ফ্রেন্ডলি করার চেষ্টা করছি।

নির্দিষ্ট পেইজে আপনার- নাম, বিজনেস সম্পর্কে, দৈনিক পার্সেল ডেলিভারীর পরিমাণ এবং বিজনেস ইমেইল শেয়ার করার মাধ্যমে আপনি ইনভাইটেশন কোডের জন্য অনুরোধ রাখতে পারেন।

ওয়েব সাইটে লাইভ চ্যাট-এর মাধ্যমে আপনি সর্বোচ্চ সাপোর্ট পাবেন। এছাড়াও আমাদের অফিসিয়াল ফেসবুক পেইজের ইনবক্স অথবা আমাদের hello@peonbd.com -এ মেইল করলে আপনি দ্রুত সমাধান পাবেন।